জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জুলাই ৩১, ২০২১, ১:৩০ অপরাহ্ন /
জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে

জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে, ওমান প্রবাসী সংগঠনের সভাপতি মাওলানা কামরুল ইসলামের সভাপতিত্বে ও বাহরাইন প্রবাসী সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীমের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ইংল্যন্ড প্রবাসী মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ, আব্দুল্লাহ আল মাহমুদ ইমন, সৌদি আরব প্রবাসী ফারুক আহমদ মানিক, আব্দুস সাত্তার সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মারুফ আহমদ, বক্তারা সংগঠনের চলমান কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। এ ধারা অব্যাহত রাখার আহবান জানান। জকিগঞ্জের সুবিধাবঞ্চিত মানুষের কল্যানে এ সংগঠনের অগ্রযাত্রা অব্যাহত রাখার অংঙ্গিকার করেন।

বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল হুদার তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- সংগঠনের সহ সভাপতি ইংল্যন্ড প্রবাসী এসি আজাদ চৌধুরী, ফ্রান্স প্রবাসী মাওলানা আব্দুল করিম, সৌদি আরব প্রবাসী হেলাল আহমদ, আরব আমিরাত প্রবাসী কয়েছ আহমদ, সৌদি আরব প্রবাসী আলহাজ্ব এনামুল হক তাপাদার, দঃ কোরিয়া প্রবাসী জুনেদ আহমদ চৌধুরী, আরব আমিরাত প্রবাসী সেলিম আহমদ, সৌদি আরব প্রবাসী আব্দুল ওয়াহিদ চৌধুরী, সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসী লায়েছ আহমদ মিনু, সহ সাধারণ সম্পাদক সৌদি আরব প্রবাসী নাজমুল ইসলাম চৌধুরী, আশরাফুল আলম, আব্দুর রহমান খান, আজিজুর রহমান খান এবং সিনিয়র সদস্য ইংল্যন্ড প্রবাসী খালেদ আহমদ, বক্তারা জকিগঞ্জের সামাজিক সংগঠনগুলোর মাঝে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনকে একটি দৃষ্টান্তমুলক সংগঠন হিসেবে গড়ে তোলার জন্য এক যোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ সাংগঠনিক সম্পাদক আরব আমিরাত প্রবাসী কামরুল ইসলাম, সৌদি আরব প্রবাসী সাহাব উদ্দিন চৌধুরী সাবু। উপস্থিত ছিলেন ইতালী প্রবাসী সহ সভাপতি বিলাল আহমদ, সদস্য সাহাব উদ্দিন সৌদি আরব প্রবাসী সহ প্রচার সম্পাদক নুরুল আমিন সাহান, সৌদি আরব প্রবাসী কার্যকরী সদস্য ইকবাল আহমদ, দেলোয়ার হুসেন রিপন, প্রমুখ। সকলে পরস্পরের সাথে ঈদের কুশল বিনিময় করেন এবং পারস্পরিক খোঁজ খবর নেন।

সভাপতির দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘটে। সংগঠনের সাবেক উপদেষ্টা মরহুম আব্দুস সালাম ও বর্তমানে বৈশ্বিক করোনা পরিস্থিতি থেকে মুক্তি এবং করোনায় পৃথিবী থেকে বিদায় নেয়া মোমিন মুসলমানের জন্য বিশেষ ভাবে দোয়া করা হয়।