জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৩, ২০২১, ৫:৪৫ পূর্বাহ্ন /
জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন।

জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের উদ্যোগে আজ রবিবার ভার্চুয়ালী ZOOM এর মাধ্যমে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

সংগঠনের উপদেষ্টা জনাব আব্দুস সালাম, সহ সাধারণ সম্পাদক ছদরুল খাদিমের মা, উপদেষ্টা জনাব আব্দুল্লাহ আল মাহমুদ ঈমন সাহেবের শাশুড়ী, ক্রীড়া সম্পাদক জনাব এমাদ উদ্দিনের মা,সহ সাধারণ সম্পাদিকা রুলী চৌধুরীর চাচা এবং সহ সভাপতি এসি আজাদ চৌধুরীর চাচা শশুড় ও সহ সভাপতি কয়েছ আহমদের শশুড়, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব জুয়েল রানা লস্কর নাসিরের বাবা সহ সংগঠনের সদস্যদের যাদের পিতা মাতা আত্মীয়-স্বজন পৃথিবী থেকে বিদায় নিয়েছেন তাদের রুহের মাগফেরাত এবং অসুস্থদের সুস্থতা কামনায় এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এতে জকিগঞ্জ- কানাইঘাটের সাবেক এম পি মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী ও জকিগঞ্জের বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হাবিবুর রহমান ( মুহাদ্দিস সাহেব) এবং উনার স্ত্রী সকলের সুস্থতার জন্য দোয়া করা হয়।

সংগঠনের সভাপতি মাওলানা মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়েছ আহমদ মিনুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- উপদেষ্টা মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ, সহ সভাপতি এসি আজাদ চৌধুরী, সহ সভাপতি কয়েছ আহমদ, ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিনসহ অন্যান্যরা।

সহ সভাপতি এসি আজাদ চৌধুরীর মেয়ে মাঈশা চৌধুরীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এ দোয়া মাহফিলে সংযুক্ত ছিলেন উপদেষ্টা ফারুক আহমদ মানিক, উপদেষ্টা আব্দুল্লাহ আল মাহমুদ ইমন, উপদেষ্টা কামাল হুসেন, উপদেষ্টা মুজম্মিল হক, সহ সভাপতি হেলাল আহমদ, সহ সভাপতি আব্দুল ওয়াহিদ চৌধুরী,সহ সাধারণ সম্পাদিকা রুলী চৌধুরী, সহ সাধারণ সম্পাদক কাওছার আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম লস্কর, শিক্ষা সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ময়নুল হক লস্কর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল হুদা, সহ তথ্য ও গবেষনা সম্পাদক দেলোয়ার হুসেন লস্কর রিপন, শুভাকাংখী মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ।

আলোচনা ও দোয়া পরিচালনা করেন সভাপতি জনাব মাওলানা মোঃ কামরুল ইসলাম। সংগঠনের সকল সদস্যের মরুহুমদের মাগফেরাত, অসুস্থদের সুস্থতা ও মুসলিম মিল্লাতের জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিলে বক্তারা সংগঠনের এ সকল কর্মসূচীর জন্য প্রশংশা করেন এবং ভালো কাজগুলো জারি রাখার আহবান জানান।