লন্ডনে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের বর্ষপূর্তী পালিত।


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২১, ৩:১৯ অপরাহ্ন /
লন্ডনে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের বর্ষপূর্তী পালিত।

লন্ডনে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের বর্ষপূর্তী পালিত।

অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি সমাজিক উন্নয়নে ভুমিকা রাখার বর্ষপূর্তি উপলক্ষে আজ লন্ডনে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের ২য় প্রতিষ্টা বার্ষিকী ২০২১ইং অনুষ্টিত হয়েছে। কেক কেটে এবং দোয়ার মাধ্যমে অনুষ্টানটি সম্পন্ন হয়।

সংগঠনের উপদেষ্টা শাহিন রশিদের সভাপতিত্বে প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ ইব্রাহিম।

উপদেষ্টা মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদিকা রুলী চৌধুরী, আরোও বক্তব্য রাখেন উপদেষ্টা আব্দুল বাছিত মুকুল, উপদেষ্টা আব্দুল্লাহ আল মাহমুদ ইমন,শুভাকাংখী জয়নাল আহমদ চৌধুরী, শুভাকাংখী হামিদুর রহমান চৌধুরী আজাদ, শুভাকাংখী শাহ সালাউদ্দিন সোহেল, শুভাকাংখী রাসেল আলম বাবু, সহ সভাপতি এসি আজাদ চৌধুরী, সিনিয়র সদস্য কাজী খালেদ আহমদ, শুভাকাংখী এমডি আশিক এলাহী লস্কর ও মিসেস খালেদ।

বক্তারা সংগঠনের গত ২ বছরের কর্মকান্ডের প্রশংসা করেন। এবং মানবতার কল্যানে এ সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গিকার করেন। তারা বলেন ২ বছরে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন তার কল্যানকর কার্যক্রমের মাধ্যমে মানুষের মনে যে যায়গা করে নিয়েছে তা সত্যিই অবাক করার মত। তারা এ সফলতায় সংগঠনের সকল সদস্য ও কার্যকরী পরিষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্টানে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন প্রজন্মের মধ্যে মোহাম্মদ ইব্রাহিম, আমিরা চৌধুরী, মাইশা চৌধুরী,রাইসা চৌধুরী,কাজী ইশরাত ও কাজী ইব্রাহীম উপস্থিত ছিলেন।

আলোচনার শেষ দিকে শুভাকাংখী এমডি আশিক এলাহী লস্করের দোয়ার মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘটে।