MKA TV এর সম্পাদক ও প্রকাশক কয়েছ আহমদ এর শুভ জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা, দোয়া ও শুভ কামনা রইল।


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২১, ৩:৪৮ অপরাহ্ন /
MKA TV এর সম্পাদক ও প্রকাশক কয়েছ আহমদ এর শুভ জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা, দোয়া ও শুভ কামনা রইল।
  1. *শুভ শুভ শুভদিন, কয়েছ আহমদ ভাইয়ের শুভ জন্মদিন*

আজকের এই শুভ জন্মদিনে কয়েছ আহমদ ভাইয়ের সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরছি –
নাম কয়েছ আহমদ, পিতার নাম আলহাজ্জ তৈয়বুর রহমান, মাতার নাম আছিয়া বেগম, মা বাবার মুখে হাঁসি ফুটিয়ে পরিবারের প্রথম ছেলে সন্তান হিসেবে জন্মগ্রহণ করেছিলেন, ১৯৮৫ সালের ১১ই সেপ্টেম্বর রোজ বুধবার, সিলেটের জকিগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের খলাছড়া গ্রামের বাসিন্দা তিনি। পারিবারিক জীবনে মা, বাবা, ও ছোট ৩ভাই, ২বোন, এবং স্ত্রী, সন্তান ২ছেলে ১মেয়ে কে সহ পরিবারের সবাইকে নিয়ে বেশ শুখে শান্তিতে বসবাস করতেছেন।

উনার শিক্ষা জীবন, প্রাথমিক শিক্ষা শুরু হয় মা, বাবার হাত ধরে, পরে ডিগ্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি হয়ে ঐখান থেকে প্রাথমিক শিক্ষা অর্জন করে মাধ্যমিক শিক্ষা শুরু করেন জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে, ঐখান থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে উচ্চ মাধ্যমিক শিক্ষা অর্জনের জন্য ভর্তি হন জকিগঞ্জ সরকারি কলেজে, ঐখান থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পরে ডিগ্রী শিক্ষা অর্জনের জন্য বিয়ানীবাজার সরকারি ডিগ্রী কলেজে ভর্তি হন, পড়ালেখা বেশ ভালোই চলছিলো। কিন্তু মধ্যবিত্ত পরিবারের বড় সন্তান হওয়ার কারণে বি এ ফাইনাল পরীক্ষা আর দেওয়া হলো না। উনাকে পারি দিতে হলো প্রবাসে, বর্তমানে তিনি সংযুক্ত আরব আমিরাত প্রবাসী।

পেশায় চাকরিজীবী, আরব আমিরাত উম্ম আল কোয়াইনের একটি কোম্পানি তে Assistant Accountant & PRO, হিসাবে Hussain Cont. Co. LLC & Real Estate. এ কাজ করতেছেন।

উনার রাজনৈতিক পরিচয়, ছোট্ট থেকেই তিনির রাজনীতির প্রতি খুব একটা আগ্রহ ছিল, তাই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত দল বিএনপির প্রতি খুব একটা দুর্বল ছিলেন, হাই স্কুল থেকেই ছাত্র রাজনীতি শুরু করেন, পরে জকিগঞ্জ সরকারি কলেজ ছাত্র দলের সহ সভাপতি হন, পরে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন, এবং জকিগঞ্জ পৌর ছাত্রদলের প্রথম সারিতে নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে তিনি সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য, জকিগঞ্জ পৌরসভা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক, আরব আমিরাত উম্ম আল কোয়াইন বিএনপির সাধারণ সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধুদল কেন্দ্রীয় কমিটির বিশেষ সম্পাদক, এবং সিলেটী প্রবাসী জিয়ার সৈনিক গ্ররুপের প্রধান উপদেষ্টা এর দায়িত্ব পালন করতেছেন।

উনার সামাজিক, সাংস্কৃতিক ও সাংগঠনিক পরিচয়, তিনি সেই ছোট্ট বেলা থেকেই সামাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন, নিজ গ্রামের সহ পাটিদের কে নিয়ে প্রতিষ্ঠা করেন আজকাল সমাজ কল্যাণ সংস্থা, তিনি ছিলেন ঐ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমানে প্রধান উপদেষ্টা, ছাত্র জীবনে পড়ালেখার পাশাপাশি বিভিন্ন ছাএ সংগঠনের সাথে জড়িত ছিলেন, জকিগঞ্জ একতা ছাত্র সংস্থার সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পালন করেন, বর্তমানে তিনি ইম্পেরিয়াল ক্লাব জকিগঞ্জ এর উপদেষ্টা, জকিগঞ্জ বন্ধন সামাজিক সেচছাসেবী সংগঠনের সদস্য, জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বৃহত্তর খলাছড়া প্রবাসী ঐক্য পরিষদের প্রতিষ্টাতা সাধারন সম্পাদক, জকিগঞ্জ সম্মিলিত পরিষদের পরিচালক, আরব আমিরাত বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের সাবেক দপ্তর ও সাংস্কৃতিক সম্পাদক,
আরব আমিরাত ওসমানী স্মৃতি পরিষদের উপদেষ্টা,
আরব আমিরাত পুষ্পাঈন সমাজ কল্যান সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক, জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্টাতা সদস্য সচিব ও বর্তমান সহ সভাপতি এর দায়িত্ব পালন করতেছেন।

উনার সাংবাদিক পরিচয়, বর্তমানে তিনি আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর ক্রীড়া সম্পাদক, বাংলাদেশ বিচিত্রা এর আরব আমিরাত প্রতিনিধি, বাংলা এক্সপ্রেস প্রতিনিধি,
প্রতিদিন বাংলাদেশ আরব আমিরাত প্রতিনিধি, সিলেট ভিউ টুয়েন্টিফোর ডটকম আরব আমিরাত প্রতিনিধি, আজকাল নিউজ ডটকম সম্পাদক, www.mkatv.net এর সম্পাদক ও প্রকাশক, জকিগঞ্জ নিউজ টুয়েন্টিফোর ডটকম আরব আমিরাত প্রতিনিধি, সীমান্ত বিডি টুয়েন্টিফোর ডটকম পৃষ্ঠপোষক এর দায়িত্ব পালন করতেছেন।

উনার ব্যবসায়ী পরিচয়, তিনি চাকরির পাশাপাশি ছোটখাটো ব্যবসার সাথে জড়িত আছেন, এবং জকিগঞ্জ গোল্ডেন বিজনেস গ্রুপের পরিচালক এর দায়িত্ব পালন করতেছেন।

আজকে উনার শুভ জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা, দোয়া ও শুভ কামনা রইল, আমিন।